কে নিল কেড়ে আমার মন পাখীরে
সে যে এসেছিল আলো হয়ে আমারই জীবনে।


কেন আজ সে যে আলেয়া বনে গিয়েছে
তার এরূপ আমি তো দেখিনি কখনো ,
তবে কি তার প্রেম ছিল ছলনার এক পর্ব
যদি তাই হবে তবে তার প্রতিজ্ঞা কি মিথ্যে।


তবে কি সে করেছিল অভিনয় আমারই সাথে
মানি না আমি মানি না ওগো মোর প্রিয়।