আমি বাধন হারা এক পাখী
          নেই বাধা দেবার মত কেউ
যেথায় খুশী যাই যে উড়ে
          ইচ্ছে যেথা বসি উড়ে।
লা লা লা
হো হো


যে ছিল মোর বাধা দেবার
         সে গেছে চলে দূরে
অনেক দূরে বহু দূরে
হো হো


আর তো আমি কারো বাধা
        মানবো নারে মানবো নারে।