সে বছর পাঁচেক আগে
কোনো এক দিন হঠাৎ করে
খুঁজে পাওয়া কবিতার আসর।


নতুন করে প্রেমে পড়া
নতুন সব অনুভূতির
বাংলা কবিতায় বিভোর।


আমি একজন শখের কবি
একটু আধটু লিখি
ধন্য আমি কবিতার আসর
থেকে অনেক কিছু শিখি।


অনেক কিছু পেয়েছি আমি
পেয়েছি অনেক কবির সান্নিধ্য
ভালোলাগা ভালোবাসার কবিতার আসর
এর অংশ হতে পেরে নিজেকে মনে করি ধন্য।