অনুভব করি তোমায়
জ্যোৎস্না ভেজা সন্ধ্যায়
অনুভব করি তোমায়
ভরা অমাবস্যায়
অনুভব করি তোমায়
একাকী হেঁটে চলা পিচ ঢালা রাস্তায়
অনুভব করি তোমায়
শত কাজের ব্যস্ততায়
অনুভব করি তোমায়
অবচেতন মনের উধাসীনতায়
অনুভব করি তোমায়
চায়ের কাপে ঝড় তোলা আড্ডায়
অনুভব করি তোমায়
বুক ফাটা বেদনায়
অনুভব করি তোমায়
বেজে যাওয়া ফোন রিসিভ না হওয়ায়
অনুভব করি তোমায়
তোমার অর্স্পশ্ব ছোঁয়ায়
অনুভব করি তোমায়
অদূরে চলে যাওয়া দৃষ্টির সীমানায়
অনুভব করি তোমায়
বন্ধ হয়ে যাওয়া দু-চোখের আয়নায়
অনুভব করি তোমায়
আকাশের মত অসীম শূন্যতায়
অনুভব করি তোমায়
অনুভব করি তোমায়