আমি বলবনা তোমাকে ভালোবাসি
উদাস মনে যখন তুমি বসে থাকবে
তখন তোমার ঠোঁটের কোনে
ফোটাবো এক চিলি হাসি
আমি বলবনা তোমাকে ভালোবাসি //
পিছ ডালা পথে,কড়া রোদে
যখন তুমি চলবে
তোমার মাথায় বটের ছায়া হব
আমি বলবনা তোমাকে ভালোবাসি //
যখন ক্লান্ততায় তুমি বিছানায় গা এলিয়ে দিবে
দখিনা বাতাস হয়ে তোমার গায়ে জড়াব
আমি বলবনা তোমাকে ভালোবাসি //
বারান্ধায় দাঁড়িয়ে যখন তুমি
আকাশের পানে তাকাবে
আমি জ্যোৎস্না হয়ে তোমার উপর ঝরে পড়ব
আমি বলবনা তোমাকে ভালোবাসি //
যখন তোমার ঘুম আসবেনা
ছটপট করবে তুমি বিছানায়
তোমার মাথার পাশে বসে
তোমাকে রবি ঠাকুরের কবিতা শুনাব
আর তোমার এলো চুলে বিলি কাটবো
আমি বলবনা তোমাকে ভালোবাসি
আমি বলবনা তোমাকে ভালোবাসি //