কোন এক ক্লান্ত দুপুরে
চোখ বন্ধ করে তোমার ছবি
ভাবছি তোমায় আনমনে,
এক টুকরো সাদা কাগজ আর আমি
মনের ক্যানভাসে তোমাকে সাজিয়ে
পৃথিবীর সব রঙ দিলাম ছিটিয়ে
কল্পনার আঙ্গিনায় হঠাৎই সব এলোমেলো
তাকিয়ে আছি শূন্যতায়
এক টুকরো সাদা কাগজ আর আমি