আমার ভালবাসা দিয়ে যদি তোমার...
কষ্ট গুলো দূর করতে পারতাম ?
কত ভালবাসলে তোমার ক্ষত গুলো সেরে উঠবে ?


আর কত আদর দিলে তোমার দুঃখে ঢেকে দিতে পারব ?
তোমার ঘা গুলু যদি চুমোয় চুমোয় সেরে তুলতে পারতাম ?
তোমার স্বপ্ন গুলো যদি রঙ্গিন করে দিতে পারতাম ?
আমি পারি নাই পারি নাই বন্ধু মনে হয়।


পারতাম যদি তুমি এমন করে বাঁচার...
আকুতি ব্যাকুল সুরে বিলাপ করে উঠতে না।
আমার না পারার অক্ষমতা ক্ষমা কর, কর ক্ষমা।


দৃস্টিঃ - এখানে  পথের অবহেলিত শিশুদের উদ্দেশ্য করে বলা হয়েছে।
এটাই আমার পথের শিশুদের নিয়ে শেষ কবিতা।
পরের কবিতা  দেশ কে নিয়ে...