যুব সমাজ অহরহ সন্ধা আর প্রভাতে,
কলম খাতার বদলে কেন অস্ত্র হাতে?


মুখুশ ধারী শয়তানেরা সমাজ সেবা দেখায় যারা?
সন্ত্রাস তৈরির মেশিন হয়ে সর্বদায় বেস্ত  তারা।


ফের একটা যুদ্ধ চাই,দেশ প্রেমীক নেতা চাই?
গুলা গুলি গালা গালি নোংরা রাজনীতি বিদ্ধের বলি!


চল আবার সবাই মিলে,হিংসা বিদ্দেষ সব ভুলে,
সন্ত্রাস মুক্ত দেশ গড়ি হাত ধরে শপথ করি।


দৃস্ট : - রাজনিতীবিদ এলাকার ব্ড় ভাইয়ের কাছ থেকে নেওয়া কবিতাটা, তার অনুরোধক্রমে প্রকাশ করলাম।