১।মোবাইল রিসিভ না করলে:--
দোস্ত মোবাইল
সাইলেন্ট ছিল।
খেয়াল
করি নাই।
_______________


২।কথা বলতে ইচ্ছে না হলেঃ--
দোস্ত আম্মু
ডাকতেছে পরে কথা বলব
_______________


৩।কথা বলতে বিরক্ত লাগলে:--
আমার আর একটা ফোন
আসছে,আমি একটু পর
ফোন দিচ্ছি।
_________________


৪।মেসেজের রিপ্লাই না দিলে:--
দোস্ত মোবাইলে টাকা ছিল না
_______________


৫।ফোন করার পর ভয়েস না চিনলে:--
আমার মোবাইল
হারাইয়া গেছিল। নতুন
সেটে তো তাই কারো নম্বর
সেভ করা নাই।
_______________


৬।ফেসবুকে চ্যাটিং এ নক করার পর উত্তর না দিলে:--
নেট কানেকশান
চলে গিয়েছিল।
স্যরি. . . .
_______________
৭।প্রেমিক প্রেমিকার কথার মধ্যে প্রাক্তন কারো ফোন এলে:--
এই কাটো কাটো বাসা থে ফোন
আসছে. . .
_______________


৮।গভীর রাতে গার্লফ্রেন্ড এর মোবাইলওয়েটিং পেলে:--
আর বলোনা,কাল
এসাইনমেন্ট
জমা দেয়ার
শেষ দিন।
ডিপার্টমেন্টের
বান্ধবীর
সাথে কথা বলছিলাম
_______________


৯।পরীক্ষার সময় কিছু জিজ্ঞেস করলে:--
দোস্ত কাল সারাদিন
ফেসবুকে চ্যাট
করছি,কিছু পারিনা।