আল মোজাহিদ শুভ

জন্ম তারিখ ৩০ জুন ১৯৯৬
জন্মস্থান ব্রাহ্মণবাড়িয়া, বাংলাদেশ
বর্তমান নিবাস ব্রাহ্মণবাড়িয়া, বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা বি বি এ ৩য় বর্ষ( হিসাব বিজ্ঞান)

আল মোজাহিদ শুভ, ১৯৯৫ সনের পহেলা জানুয়ারী ব্রাহ্মণবাড়ীয়া জেলা সদরের অন্তর্গত অষ্টগ্রামের এক মুসলিম পরিবারে জন্ম হয়। পিতা এ.টি.এম হুমায়ুন, পেশায় একজন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। এবং মাতা নূরজাহান বেগম, যিনি সংসারের প্রধান শিক্ষকের ভূমিকা নেন। শিক্ষা জীবন শুরু ২০০২ সনে অষ্টগ্রাম কিন্ডার গার্ডেন হতে। অষ্টগ্রাম উচ্চ বিদ্যালয় হতে ২০১২ সনে এস.এস.সি পাস করেন এবং ব্রাহ্মণবাড়ীয়া সরকারী কলেজ হতে ২০১৪ সনে এইচ.এস.সি পরীক্ষায় সফলতার সাথে উর্ত্তীণ হয়ে বর্তমানে তিনি বি বি এ হিসাব বিজ্ঞান ৩য় বর্ষের একজন শিক্ষার্থী। সাহিত্যে পদার্পন মূলত ২০১২ সালের ১০ ফেব্রুয়ারী, যদিও সপ্তম শ্রেণীতে অধ্যায়নরত সময়ে একটু আধটু লিখতেন তবে তা একদমই অনিয়মিত। dhakarnews.com, দৈনিক ব্রাক্ষণবাড়ীয়া পত্রিকা এবং অনলাইন ভার্সনে কতিপয় কবিতা সমূহ প্রকাশিত হয়েছে। তাছাড়া "অভিজাত্রী(চট্টগ্রাম)" এবং "কবিতার অন্তরে(কলকাতা) ম্যাগাজিনে কয়েকটি কবিতা প্রকাশ হয়েছে।

আল মোজাহিদ শুভ ১০ বছর ২ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আল মোজাহিদ শুভ-এর ৪১টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১০/১২
৯/১২
৮/১২
৭/১২
৬/১২
৫/১২
১৬/১১
৩/১১
২/১১
১৭/১০
১৬/১০ ১৫
৩/১০
১৪/৫
১২/৫
৭/৫
৫/৫
৪/৫ ১৩
৩/৫
২৮/৪ ১২
২৬/৪
২৩/৪ ২২
২২/৪ ৩৬
২১/৪ ২২
২০/৪ ২২
১৯/৪ ২৩
১৮/৪ ২২
১৭/৪ ১৬
১৫/৪ ২২
১৩/৪ ১২
১২/৪ ১৮
১১/৪ ১৪
১০/৪ ১১
৯/৪ ১০
৮/৪ ১০
৭/৪
৬/৪ ১০
৫/৪
৪/৪ ১৯
৩/৪
২/৪ ২১
১/৪ ১৭

এখানে আল মোজাহিদ শুভ-এর ১টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
১২/৫

তারুণ্যের ব্লগ

আল মোজাহিদ শুভ তারুণ্য ব্লগে এপর্যন্ত ৬টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ৬টি লেখার লিঙ্ক নিচে পাবেন।