স্বপ্ন সে তো সবাই দেখে
স্বপ্ন দেখে বাঁচতে শেখে
কারো স্বপ্ন আকাশ ছোঁয়
কারো টা পাতালেই রই
কারো স্বপ্ন সত্যি হয়
কারো আখিতে লুকিয়ে রই
তবুও স্বপ্ন দেখা হবে না বন্ধ
স্বপ্নেই তো জীবনের ছন্দ
যখন থাকবেনা জীবনে স্বপ্ন
তবে কি আর জীবনে রবে মগ্ন
তাই তো দেখে স্বপ্ন ক্ষনে ক্ষনে
এতেই খুজে জীবনের মানে