কোথায় আছিস কেমন করে
আমায় ছেড়ে অনেক দূরে
আজও হয়নি বলা অনেক কথা
বুকে করে চিন চিন ব্যাথা
চলতি পথে থমকে দাড়ায়
কোন সে পথে জানি তোরে পায়
মনটা যে ক্ষনে ক্ষনে তরি কথা বলে
হৃদয় ভাঙ্গনে প্রহর গুণে নয়নের জলে