ভালবাসা নিবে ভালবাসা
যত ভালবাসা ছিল আমার
সবটাই যে দিবো বিলিয়ে
শুধু হাত বড়িয়ে নিও
তোমাতে আমাতে মিলিয়ে


ভালবাসা নিবে ভালবাসা
নির্ভেজাল স্বার্থহীন ভালবাসা
বিনিময়ে চাহিব না কিছুই
শুধুই উজার করে দিব তোমাতে
নাই বা ভালবাসা দিলে আমাতে


ভালবাসা নিবে ভালবাসা
যারি মাঝে নেইকো কোন
ছল-চাতুরির ভাষা কিংবা আশা
শুধুই থাকিবে তাতে মায়া
আরও দিবে গাছের ন্যায় ছায়া


ভালবাসা নিবে ভালবাসা
শত কষ্টেও যতনে বুনা
রঙ্গিন স্বপ্নে মুড়ানো ভালবাসা
শুধুই লুকিয়ে রাখা ইচ্ছের
হাজারো আশার ভালবাসা


ভালবাসা নিবে ভালবাসা
আমি এক ছন্নছাড়া উন্মাদ
ভালবাসার ফেরিওয়ালা
শুধুই ঘুরিতেছে দিক-বেদিক
পাই নি আজও ভালবাসার ক্রেতা


ভালবাসা নিবে ভালবাসা
জীণর্-শীণর্ অবহেলিত
আস্তাকুড়ে পড়া থাকা
শুধুই এক উন্মাদ প্রেমিকের
অবুঝ জমানো ভালবাসা


ভালবাসা নিবে ভালবাসা
ভালবাসা নিবে ভালবাসা