আজ মন খারাপের দিনে
পড়ছে তোমায় ভিষন মনে
নেইতো তুমি আমার পাশে
কাকে পাবো তবে সাথে
কোথায় যে আমি খুজি হায়
তোমাকে ছাড়া বাচাঁ দায়
পেতাম যদি তোমায় তবে
নিয়ে যেতাম অজানা ভবে
জানি কোনদিনও যাবে না তুমি
অপেক্ষায় কিন্তু থাকব আমি