আশায় আশায় চলিতেছে আমার ছোট এই জীবন
রহিল আশা পেলাম দুঃখ কভু হইলনা যে পূরণ
আশার মাঝেই তো বেচেঁ থাকা দেখবো জীবন ভর
আশার পেছনেই ছুটেছি কেবল বাস্তবতাটাকে করে পর
জন্ম থেকে মৃত্যু পর্যন্ত থাকিব আশার অপেক্ষা করে
আমার মন হতাসায় নয় থাকিবে আশায় আশায় ভরে
তবুও যে আমার আশার শেষ হবে না কোনদিন
জানি সবার মত আমার আশা পূরণ হবে একদিন