কোনদিন তো এসনি আমার কল্পনায়
কখনো তো বিচরণ কর নি ভাবনায়
আচমকাই তো জড়িয়ে ছিলে মায়ায়
তবুও কেন আজও ভুলি নি তোমায়


সত্যিই কি ভালবেসে ছিলাম তোমায়
হয় তো অন্ধই ছিলাম তোমার মায়ায়
সেই ভুলেই কি ছেড়ে গিয়েছিলে আমায়
তবুও আজ প্রহর গুণি তোমার আশায়


হয়তো তুমি ফিরবেনা আর কোনদিন
হয়তো তুমি মিটাবেনা ভালবাসার ঋন
তবুও আমি থাকিব তোমার অপেক্ষায়
যদিও বা জানি পাব না আমি তোমায়