হয়তো তোমায় ভালবাসি বলা হবে না কোনদিন
তবুও আমি তোমায় ভালবেসে যাব চিরদিন


হয়তো তোমার সাথে পথ চলা হবে না কোনদিন
তবুও আমি তোমায় ভালবেসে যাব চিরদিন


হয়তো তোমায় পাব না দেখিতে নয়নে কোনদিন
তবুও আমি তোমায় ভালবেসে যাব চিরদিন


হয়তো তোমার তরে হবে না কথোপুকথন কোনদিন
তবুও আমি তোমায় ভালবেসে যাব চিরদিন


হয়তো তোমার কোলে মাথা রেখে ঘুমানো হবে না কোনদিন
তবুও আমি তোমায় ভালবেসে যাব চিরদিন


হয়তো তোমার রঙ্গীন স্বপ্নে বিচরণ করবেনা আমায় কোনদিন
তবুও আমি তোমায় ভালবেসে যাব চিরদিন


হয়তো তোমার কল্পনায় আমি আসবনা কোনদিন
তবুও আমি তোমায় ভালবেসে যাব চিরদিন


হয়তো তুমি আমার তরে প্রহর গুণবেনা কোনদিন
তবুও আমি তোমায় ভালবেসে যাব চিরদিন


হয়তো তুমি আমায় ভেবে অশ্রু ফেলবেনা কোনদিন
তবুও আমি তোমায় ভালবেসে যাব চিরদিন


হয়তো তুমি আমার পাশ ঘেসে থাকবেনা কোনদিন
তবুও আমি তোমায় ভালবেসে যাব চিরদিন


হয়তো আমায় নিয়ে রঙ্গীন স্বপ্ন বুনবেনা কোনদিন
তবুও আমি তোমায় ভালবেসে যাব চিরদিন


হয়তো তুমি আমায় ভালবাসবে না কোনদিন
তবুও আমি তোমায় ভালবেসে যাব চিরদিন