ভালবাসার স্পর্শ বয় যে সব জনারি মনে
দিন ফুরালে বুঝে সবে কি যে ইহার মানে


ভালবাসার বাণী সে তো সব জনারই জানা
তবুও ভালবাসায় থাকবে শত জনের মানা


সব জনাতেই খুজে মরে ভালবাসার ছোঁয়া
তবে অনেকে খুজে পাই কেবল মিছে ধোয়া


তবুও সবে হন্নে হয়ে ছুটে ভালবাসার পিছে
এটা কেউ বুঝে না যে কত শত কষ্ট আছে


কেউ বা ভাবে ইহাতে পাল্টায় জীবনের মানে
ইহার মাঝে কত যে বাধা সবে কি আর জানে


তবুও যে ভালবাসার স্পর্শ লাগবে সবার মনে
হয়তো সেদিন বুঝবে সবে কথা গুলোর মানে