আল্লাহ তোমার জাহানে দাও না একটু বৃষ্টি
যাহাতে প্রাণ ফিরে পাক তোমার যত সৃষ্টি
চারিদিকে আজ তীব্র রৌদোর শুধু হাহাকার
দাও না তোমার রহমতের একটু বৃষ্টি আবার


বৃষ্টি দিয়েই দেখাও আবার তোমার অবদান
তোমার অবদানেই সব কষ্টের হোক অবসান
কোটি প্রাণেরই আশা পাবে কবে বৃষ্টির দেখা
দাও খোদা তোমার বৃষ্টি হবে অনেক কিছু শেখা