এলোমেলো শব্দে ভ্রুকুটি বেঁকিয়ে মুখ থেকে বেড়িয়ে আসে কিছু কথা,,,
কাল পাত্র অবিচল হাতের লেখায় বুক ভরা শতদল চাপা উত্তেজনা কলমে।
আজ কবি হয়ে লিখে যাই মনোগাথা কিছু মাকড়সার জালে খচিত কাব্যগাথা,
জট পাকিয়ে পরে আছে বুক পকেটের এক কোণে কোনদিনও বের হবে না…
স্মৃতির অন্ধকারে লুপ্তপ্রায় অজানা তথ্য চিরকালই পরে থাকে কবির মননে।
অন্দরে নিমজ্জিত ভাবনারা উচ্ছ্বাসে ছড়িয়ে পড়ে কবির ভাবনাদের মৃত্যু যন্ত্রণা,
বোঝেও বোঝে না সে কোন ভাষা অকালে অঙ্কুরিত কচি হাতের স্বছন্দে লেখা।
প্রকাশকের মন্তব্যে অবহেলিত কবির কবিত্বের তীব্র প্রতিবাদ কেবল কবিই পারে…
কবিতায় প্রকাশিত চরম ঘৃণা পাঠকের কাছে পৌছে এক বিদ্রোহী আলাপচারিতায়…
অখ্যাত কবিদের অকালবোধনে উল্লাসিত সমাজে বেদনায়  ফোটে উঠে….মর্মব্যথা।


বিশাল অনুষ্ঠানে পুস্প বৃষ্টিতে কথিত সমাজের আনুষ্ঠানিক পর্বের কিবা মানে আছে?
ছুঁতে হবে হৃদয়,তবে যদি পাও পরিচয়,তাহলে কবি হয়ে নিজেকে বলো নিশ্চয়…
নাহলে তোমার এলোমেলো_শব্দে_জীবনের_গল্পে কবিত্বের পতন হবে নিশ্চিত।
দাবানলে চিৎকার শুনতে কি পাও…বন্যার জলে দেখতে কি পাও…মৃত ভাসে জলে।
তাই দিয়ে লিখে নিও এক চরম বাস্তব চিত্র চোখের জল যাতে গড়িয়ে পড়ে…
জীবনবোধে কবি…রম্যতে কবি…প্রেমে কবি…বিদ্রোহী কবি…প্রতিবাদে কবি…
কত কি এলোমেলো কল্পনায় ভাবপ্রবণতার কবিত্ব আস্তিনের সাপ জমা হয়ে থাকে…
সবার শেষে কবিই পারে কবির দুঃখ গুচাতে কেবল কবিতায়,প্রশংসার মাধ্যমে।।