প্রিয়া থাকে স্বপ্নপুরী;
স্বপ্নেই বসবাস -
স্বপ্নে আসে
স্বপ্নেই চলে যায়
এভাবেই বার মাস।


প্রিয়ার হাসি বড্ড ভালবাসি
সে যে আমার প্রেরণার সাথি,
সারাক্ষন যার ছবি -
আমার হৃদয়ে আঁকি,
যাকে নিয়ে কবিতা লিখি,
কখনো আকাশে উড়ি -
প্রজাপতি হয়ে ভাবি
পাড়ি দিব স্ব্প্নপুরী,
যেখানে শুধুই-
আমি আর তুমি।


১৬/০৭/১৪২০
উত্তরা, ঢাকা।