আমারও পথ চেয়ে কে খুঁজে কে মোরে ,
পথ চেয়ে পথের মোড়ে অপেক্ষা করে ?
কে চেনা কে খুব চেনা কে আছে পিছে ,
আমি যে পথ হারিয়ে পথে যাচ্ছি কি মিছে ?
কে আমাকে চেনে আমার পথের জন্যে ,
কে করে কে কার সময় নষ্ট অকারণে ?
কে জানে আমার পথ কোন পথে কখন ,
কোন পথে চলতে কোন পথ হয় আপন ?