ঘরেতে ঘর আপন আপন
নাহি কেহ পর ।
ঘর ঘর ঘর সুখী পরিজন
সুখ সুখের দর ।।
মন প্রাণ মন আপন আপন
সুখী গৃহ জন ।
মন আর মন মনের মতন
ভরী সুখী জন ।।
সুখ সুখের সংসার গৃহ পরিবার
সোনা চারিধার ।
এই ঘর গৃহ যেই ঘর স্বর্গ
সেই ঘর আমার ।।