আসব আরেক দিন আজ যাই ,
দূরত নয় কাছেই আছি তোব নাই ।
সাত সমুদ্র নয় ছোট নদী পার ,
একটুই যা হয় দেরি যেতে আমার ।
দূরে রই কত সই ইচ্ছে কি যায় ,
মনে করি দেখা করি পাই না উপায় ।
ছেড়ে যাই ছেড়ে যায় মনের খবর ,
মনে হয় একটু একটু করে হচ্ছি পর ।