ভালো যদি লাগে গো তোমায়
ভালোবাসি এ কথাটি কি বলি ,
সে তো মনের কথা মনেই রেখে
শুধু তোমার পেছন পেছন চলি ।


দু'চোখ ভোরে দেখি গো তোমায়
দূর হতে দূরে দূরে থেকে থেকে ,
স্বপ্নের ঘোরে মাতোয়ারা হই গো
তোমায় নিয়ে কত কি লিখে লিখে ।