যার জন্যে কবিতা লিখি
- সুখেন্দু মাইতি


যার জন্যে কবিতা লিখি
সেই এখনও পড়েনি ।
আমি কি লিখি কেমন
কি তার মানে টের পায়নি ।।
আমি কত কাল তার তরে
লিখে চলেছি মনগড়া কথা ।
সে কি কবেও পড়বেনা জেনে
আমার লেখা কবিতা ।।
সেই জানে লেখা কেমন
কি তার মানে হবে ।
সেই দিনের আশায় আশায়
লেখা চলছে চলবে ।।