তোমায় ভুলে যাবনা তো আমি
- সুখেন্দু মাইতি


তোমায় ভুলে যাবনা তো আমি ,
ভালোবাসি ভালোবাসি ভালোবাসো তুমি ।
যাই যদি দূরে কোথাও থাকব নাতো বহুদিন ,
যেয়েও আমি ফিরে আসব তোমার কাছেই একদিন ।
তুমি ভালোবাস আমি তোমায় ভালোবাসিনা
যদি হয় হতে পারে এতো আমি ভাবিনা ,
তুমি আমায় ভুলেগেছ
আমায় তোমার মনে পড়েনা ।
তোমারি তরে স্বপ্ন আমার রাখা আছে
যত্ন ভরে মনেরি আলমারিতে ,
তুমি না হয় জানবেনা আমার মনের খবর
কবেও আসবে না নিউসের পাতাতে !


       _____()_____