শুভ নববর্ষ শুভ হোক আরো ,
বাংলার জীবন খুশীতে ভরো ।
একে অপরকে ভালোবাসো ,
দশের কাজে এগিয়ে আসো ।
হাতে হাত রেখে বলো সবাই,
শুভ নববর্ষ আমরা ভাই ভাই ।
শান্তিতে ঘুমাব উঠব জেগে ,
বাংলার মানুষ যাবনা রেগে ।
যে যেখানেই থাকি বিদেশে ,
সম্মান করব বাংলায় এসে ।
বাংলার মাটি বাংলার জল ,
সোনা খাটি শান্তির সম্বল ।