সফিউল্লাহ আনসারী

সফিউল্লাহ আনসারী
জন্ম তারিখ ১ ফেব্রুয়ারি ১৯৮২
জন্মস্থান ময়মনসিংহ, বাংলাদেশ
বর্তমান নিবাস ময়মনসিংহ, বাংলাদেশ
পেশা শিক্ষকতা ও সাংবাদিকতা
শিক্ষাগত যোগ্যতা এম এম

কবি-ছড়াকার। লেখা-লেখিতেই ব্যস্ততা। লিখে থাকেন নিয়মিত কলাম, দেশের জাতীয় পত্রিকায়। শিক্ষকতা পেশায় থাকার কারনে শিশু-কিশোরদের সান্যিধ্যে সময় কাটে। সাংবাদিকতা পেশা সময় দিয়ে যাচ্ছেন সমাজের চিত্র তুলে ধরতে।হাজী আবুল কাশেম ও হাজী মাহমুদা খাতুন দোলনের অতি আদরের বড় সন্তান এই ছড়াকার। ভাষার মাস ফেব্রুুয়ারির ১ তারিখে জন্ম, ময়মনসিংহের বিভাগ ও জেলার ভালুকা উপজেলার নিভৃত পাড়াগাঁও গ্রামে। বাড়ীর সন্নিকটে প্রাথমিক ও মক্তবে শিক্ষা গ্রহনের হাতে খড়ি এবং এম এ সমমান শিক্ষাগত যোগ্যতা অর্জন করে শিক্ষকতা পেশায় নিয়োজিত । সাহিত্যপত্র আমারবাংলা,লাউতি, ছোটদের কাগজ পাঠশালা সম্পাদনা করে আসছেন। প্রথম কাব্যগ্রন্থের ঘোষনা দিয়েও প্রকাশিত হয়নি সেটি। সম্পাদনায় অনলাইন নিউজ পোর্টাল- ভালুকানিউজ ডটকম প্রকাশিত হচ্ছে। একজন একনিষ্ঠ সংগঠক কবি সফিউল্লাহ আনসারী, বিদ্রোহী সাহিত্য পরিষদের সভাপতি, ময়মনসিংহ বিভাগীয় সাহিত্য পরিষদসহ একাধীক সাহিত্য সাংস্কৃতিক সংগঠনের সাথে নিবিরভাবে জড়িত।

সফিউল্লাহ আনসারী ১০ বছর ১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে সফিউল্লাহ আনসারী-এর ৩০২টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
৪/৮
২০/১
২২/১
২৩/১০
১৯/৯
৫/৯
২০/৪
১৭/১
২২/১১
২৯/৭
১/৫
১৩/৪
১৪/৮
১/৮ ১০
১৯/৫
১৪/৩
৯/৩
১৯/১২
২৭/৮
৯/৮
৬/৮
২৪/৭
৬/৭
২৫/৫ ১৬
২৩/৪
২১/৪
২০/৪
১৬/৪ ১৫
৭/৪
৭/২
৮/১০
৬/১০
১০/৯
৭/৯
৬/৯
৩০/৮
২৯/৮ ১৩
২৮/৮
১৯/৮
৭/৮
৩/৮
২/৮
৩১/৭
২/৬
১/৬
২৫/৫
১৫/৫ ১১
১৩/২
১০/২
৭/২

তারুণ্যের ব্লগ

সফিউল্লাহ আনসারী তারুণ্য ব্লগে এপর্যন্ত ৭২টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১০টি লেখার লিঙ্ক নিচে পাবেন।