আবিষ্কার করলাম, আমার লেখা কবিতা "বেলা শেষের ভেলা' দুই চোর তাদের ফেবু ওয়ালে প্রকাশ করেছে। আমি আমার ফেবু ওয়ালে প্রকাশ করেছিলাম ২ আগষ্ট ২০১৭। আর দুই বরাহ শাবক তা চুরি করে প্রকাশ করেছে ২৫ শে অক্টোবর ২০১৭।