পর্দা হলো নারীর ভূষণ
টিকে থাকে সম্ভ্রম ।
পর্দা তোমার অধিকার নারী,
লাজ কেন তারে ভীষণ !
কেন তুমি ছেড়ে দাও
তোমার অধিকার,
লাঞ্চনাতে তাই তোমারে
আঘাত হানে বার বার ।


পর্দা ছাড়া চললে নারী
হও গো অপমান।
পর্দা নিয়ে চল নারী  
পর্দা খোদার বিধান ।


ইভটিজং-এ হলে শিকার
দোষীছো  হায় কারে ,
কেন নারী অস্রু আঁখি
পর্দা দিলে ছেড়ে।