আল্লাহর নামে শপথ করি
সারা দিনমান ভরি ।
তাঁরই নামের গুণ গান গাহি,
নিত্য এ সংসারে ।


নিত্য যেন চলি মোরা
হাদিস কুরআন লয়ে ।
খোদার নামে শপথ করি
চলি তাঁরই ভয়ে।


সারা রাতের স্বপ্ন গুলি
দিবসে জাল বুনি ।
তাহাজ্জুতের জায়নামাজ
অস্রু দিয়ে কিনি।


ফজর আমার শুরু হোক
আল্লাহর নামে চলি ,
যোহর যেন ডাকছে মোরে
যাই না হেলায় ফেলি।
আসর আমার খেলার ছলে
নাহি যেন যাই ভুলি।
মাগরিব কেন ছাড়বি তুই
এমনি পড়ার ছলে ।
মসজিদ পানে ছুটে চলি ,
এশার আযান হলে।