আল্লাহ তুমি এক জানি
বিশ্ব জাহান মালিক তুমি ।।


সব কিছু যে সৃজন তোমার
তুমিই অসীম সকল দয়ার।।


নাই কেহ তোমার সমান
তুমিই আদি, তুমিই মহান ।।


সকল কিছু  সৃষ্টি তোমার
তুমি সৃষ্টি কারও নও ,
এই কথাটি মানব কুলের,
বোঝার তাওফিক দাও।


শিরক থেকে মুক্ত রেখ
ওগো রহমান,
তুমিই সকল জ্ঞানের আঁধার,
তুমিই মহীয়ান ।