কে তুমি এই অবেলায় আমাকে ডাক দিলে?
কে তুমি এই অসময়ে আমাকে কাছে পাবার আকুতি জানালে?
তুমি কি আমার কাছের কেউ নাকি দূরের?
আমি জানি না!
সত্যি  জানি না!
তোমার সুধাকণ্ঠে আমার নাম শোনে আমি হয়েছি ব্যাকুল, ভীষণ ব্যাকুল....!
আর তাই তোমার সাথে ঘুরতে চাই এই অচেনা শহরের প্রতিটি অলিগলি আর বিস্তৃত জনপদ
হারিয়ে যেতে চাই কোন এক অচেনা শহরে তোমার তুমি'র মাঝে।
কে তুমি এই অবেলায় আমাকে ডাক দিলে?
কে তুমি এতো ব্যাকুলতায় আমাকে ডোবালে?
কে তুমি?
কে তুমি?