কবিতা ও কবিদের আসর
এখানে কবিতা লেখি পেলে অবসর।
এই জনপ্রিয় ওয়েবসাইটে কবিতাও করি পাঠ
এটি যেন এক মহামিলনের হাট।
মনে শব্দ ছন্দের নিত্য ঘটে মিলন
এই ওয়েবসাইটে প্রকাশ করে পাই তার ফলন।
এখানে করি মোরা অসংখ্য কবিতা প্রকাশ
মন্তব্য দেখে পূর্ণ হয় মনের আশ।
জানি এ ওয়েবসাইট কবিতা প্রকাশে রাখবে অবদান
তবে জানি না কবি কবিতাপ্রেমিরা কীভাবে দেবে প্রতিদান।
এ ওয়েবসাইট হয় যেন কবিতা প্রকাশের কেন্দ্রবিন্দু
গড়ে তোলে যেন কবিতার মহাসিন্ধু।