খুব ছুঁয়ে দিতে ইচ্ছে করে
খুব বেশি ইচ্ছে করে
একটা উষ্ণ চুমু...!
একটিবার আবার হাত ধরে ভেজা বালিতে হাঁটি...


অবসন্ন দুপুরে
ইচ্ছেগুলোকে রুপোলী জাদুর বাক্সয় তুলে রাখি
লুকিয়ে রাখি!
মেঘ মেঘ স্বপ্নগুলো,পাশাপাশি শুয়ে থাকে খুব


খুব ইচ্ছে করে,
আমার হু হু কান্নাবেলায় আমি তোমার নাম লিখি
তোমায় দিয়ে সব বিলাসী কষ্টের দায়ভার
ভার মুক্ত হই!