স্মৃতি ফেলে এক দিন সাদা খাতার মত হয়ে যাব
তার পর একটু ঘুমাবো,


একটা ছোট স্বপ্ন দেখে খুব হাসবো।


হেঁটে হেঁটে চলে যাব নিরালায়
এক প্যাকেট পপকর্ণ হাতে বাংলা সিনেমার ট্রাজেডি,


দেখে একটু কাঁদবো
স্মৃতি ফেলে একদিন হয়ে যাবো অন্য মানুষ.....