না লিখিলাম তোমায়
ডায়রির পাতায় পাতায়,
না রাখিলাম মনে
হৃদয়ের ভাজে ভাজে,
না সাধিলাম তোমায়
পরম অভ্যর্থনায়,
তবুও তুমি আছ -
তুমি থাকবে।
জন্ম সত্য
মৃত্যু সত্য
ধ্রুব সত্য তুমি
অন্য স্বপ্ন বুকে নিয়ে
বেচেঁ থাকি আমি।