আমি তো চাইনী
তোমায় দুঃখ দিতে
চাইনী তোমার মন কাঁদাতে
আমার এ কথায়
যদি  ব্যথা পাও
ক্ষমা করে দাও
তুমি ক্ষমা করে দাও।।


অভিমান অভিযোগ
মনে রেখো না
এভাবে এমন করে
ব্যথা দিও না।
ভালবেসে কাছে এসে
বুকে টেনে নাও
ক্ষমা করে দাও
তুমি ক্ষমা করে দাও।।


মানছি ছিল আমার
সবই অন্যায়
সে ভুলের আজ তাই
চাই ক্ষমা চাই।
হৃদয় উজাড় করে
হাতটা বাড়াও
ক্ষমা করে দাও
তুমি ক্ষমা করে দাও।।