পুরাতন যত দুঃখ ব্যাথা
ভুলে যাও সবি আজি
নতুন বছর এসেছে দেখ
সুখের বার্তা বাঁজি
নববর্ষ, নববর্ষ
এলোরে সবার ঘরে
সুখের বার্তা সঙ্গে নিয়ে
বক্ষে ধারন করে।


সাধ যে কত স্বপ্ন যত
নতুন বছর নিয়ে
নতুন সূর্য্য আধারে আলোয়
যাবে সে ভরিয়ে দিয়ে ।।
নববর্ষ, নববর্ষ
এলোরে সবার ঘরে
সুখের বার্তা সঙ্গে নিয়ে
বক্ষে ধারন করে।


রাত্রি দিনে স্বপ্ন দেখি
আমরা তোমাকে নিয়ে
স্বপ্ন; যত পূর্ণ
কর নতুন কিছু দিয়ে ।।
নববর্ষ, নববর্ষ
এলোরে সবার ঘরে
সুখের বার্তা সঙ্গে নিয়ে
বক্ষে ধারন করে।