আমি বৃষ্টি হব
যদি তুমি ভেজো
আমি হারিয়ে যাব
যদি তুমি খোঁজো
বন্ধু হবো আমি তোমার
যদি তুমি বোঝো


ফুল হবো সুধা দেব
যদি কাছে আসো
সাথি হবো সাথে রবো
যদি ভালবাসো


তারা হবো আলো দেব
যদি ভূমি হও
কোকিল হবো কথা কবো
যদি কাছে লও