(ডিজিটাল কবি)
(কবিতা/গান)
দয়াল তোমার লীলা বোঝা দায়।
দয়াল তোমার লীলা বোঝা দায়।
শূন্য থালায় কি দিতে চাও
কোন বাগানে ফুল দিতে চাও
বুঝিনাতো হায় ।
দয়াল তোমার লীলা বোঝা দায়।
দয়াল তোমার লীলা বোঝা দায়।


কোন কাজেতে কোনসে বিচার
কোন কাজেতে কোন উপহার
বুঝিনাতো হায়।
আমি বুঝিনাতো হায়।
দয়াল তোমার লীলা বোঝা দায়।
দয়াল তোমার লীলা বোঝা দায়।


তুমি রহিম,তুমি আলীম
তুমি সব তুমিই রব
তুমি আমার বিপদ বেলায়
পাড় করে দাও তোমার ভেলায়।
দয়াল তোমার লীলা বোঝা দায়।
দয়াল তোমার লীলা বোঝা দায়।


এইতো হাসাও এইতো কাঁদাও
এইতো আবার খাবার যোগাও
ভালবেসে ঠাঁই দিয়ে দাও
তোমার আরশ ছায়ায়।
দয়াল তোমার লীলা বোঝা দায়।
দয়াল তোমার লীলা বোঝা দায়।
শূন্য থালায় কি দিতে চাও
কোন বাগানে ফুল দিতে চাও
বুঝি-নাতো হায়।
দয়াল তোমার লীলা বোঝা দায়।
দয়াল তোমার লীলা বোঝা দায়।