ঈদের আনন্দে ভেসে যাক সব কপলের দুখ …
ঈদ আনুক সবার প্রাণে জোয়ার স্রোতের সুখ -


ঈদ যেন হোক সবার কাছে আদর্শের এক শিক্ষা …
ধনি গরিবের বুকে বুক মিলিয়ে নিবো সবাই দিক্ষা -


বঞ্চিত যেন কেউই না হয় ঈদের খুশি থেকে …
আত্নীয় ও পড়শির খবর রাখি যেন দেখে -


রইল দাওয়াত বাসায় আমার আসতে খেতে ঝাল মিষ্টি টক …
ঈদ যেন হয় সবচে খুশির এই কামনায় সবাইকে ঈদ মোবারক -
...


রচনাকাল …
09.Aug.2013
01.45.AM