আরিফ বিল্লাহ

আরিফ বিল্লাহ
জন্ম তারিখ ১ জানুয়ারী ১৯৯৭
জন্মস্থান ঝালকাঠি জেলা , বাংলাদেশ
বর্তমান নিবাস ঝালকাঠি জেলা , বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা অনার্স, আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগ
সামাজিক মাধ্যম Facebook  

কবি হাফেজ মুহাম্মাদ আরিফ বিল্লাহ ১৯৯৭ সালের পহেলা জানুয়ারী ঝালকাঠি জেলার আওতাধীন রাজাপুর উপজেলার নিজামিয়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মোঃ কাওছার আলম এবং মাতার নাম খাদিজা বেগম। শিশুকালে পিতার থেকেই তার লেখালেখির হাতেখড়ি। ২০০৮ সালের সেপ্টেম্বর মাসের মাসিক নকীবে তার প্রথম কবিতা ছাপা হয়। তখন থেকেই ধারাবাহিকভাবে মাসিক নকীব, সাহিত্য কলি, আল আমানাহ, কুরআনের আলোসহ বিভিন্ন মাসিক পত্রিকায় তার লেখা ছড়া, কবিতা, রচনা ও ছোট গল্প প্রকাশ হয়ে আসছে। কাব্য কাহন, পল্লী পাতা, নিদ্রিতা, সবুজ পাতার খামের ভিতর হেমন্তের চিঠি, কবিতায় চতুষ্কোণ, এই গ্রামে জন্ম আমার, ভালবাসার মায়াজাল, বিজয়ের গান ও উদীয়মান কবির কবিতা তার প্রকাশিত যৌথ কাব্যগ্রন্থ। বর্তমানে তিনি অনার্স চতুর্থ বর্ষে অধ্যায়নরত। পাশাপাশি সাহিত্য চর্চার জন্য "সুগন্ধা সাহিত্য আসর" পরিচালনা করছেন এবং রাজাপুর উপজেলার বিশেষ বুলেটিন "রাজাপুর দর্পণ" এর নির্বাহী সম্পাদক। তার প্রিয় শখ হলো বই পড়া, সাহিত্য চর্চা ও ভ্রমণ। এবং তার স্বপ্ন হলো ইসলাম, দেশ ও মানবতার সেবায় নিজেকে উৎসর্গ করা।

আরিফ বিল্লাহ ৩ বছর ৭ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আরিফ বিল্লাহ -এর ৭১টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৩/১২
১২/১২
১১/১২
৭/১২
৬/১২
১৬/১১
১৪/১১
১৩/১১
১২/১১
২৩/১২
১৯/১২
১৮/১২
১৭/১২
১৫/১২
১৫/১২
১৪/১২
১৩/১২
১১/১২
১০/১২
৬/১২
৪/৮
১/৮
৩০/৭
২৯/৭
২৭/৭
২০/৭
১২/৭
২/৭
৩০/৬
২৭/৬
২৫/৬
২৪/৬
২৩/৬
২২/৬
২০/৬
১৯/৬
১৮/৬
১৭/৬
১৬/৬
১৫/৬
৭/৫
৩১/৩
২৫/৩
১৯/৩
২৫/২
৬/১২
১৪/১১
১২/১১
৫/১১
৩/১১