আমি জানি না,
জানিনা আমি কবিতার কোনো ব্যাকরণ।
তবুও লিখি আমি কবিতা,
কারন আমি ভালোবাসি কবিতা।
আমি লিখি কবিতা কারণ
ভালো লাগে লিখতে কবিতা।
এখনো জানিনা আমি,
আছে কি কোনো কবিতার ব্যাকরণ?
থাকলে সে তবে থাকুক -
লিখতে তো আর নেই কোনো বাধা।
আমি লিখবো কবিতা।
লিখবো আমার কবিতা।
কারন আমি ভালোবাসি কবিতা।