আরমান আলী বাবু

আরমান আলী বাবু
জন্ম তারিখ ৩ জানুয়ারী ১৯৯৮
জন্মস্থান বগুড়া , বাংলাদেশ
বর্তমান নিবাস বগুড়া, বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা স্নাতক (বাংলা বিভাগ)

-: পরিচয়পর্ব :- উত্তরবঙ্গের প্রাণকেন্দ্র পুন্ড্র নগরী বগুড়া। বগুড়া জেলার গাবতলী উপজেলা এক ঐতিহাসিক ইউনিয়ন হলো মহিষাবান। যেখানে কবি আরমান আলী বাবু রানীড় পাড়া নামক গ্রামে জন্মগ্রহণ করেন ৩রা জানুয়ারি ১৯৯৮ খ্রিঃ। বাবা মোস্তাফিজার রহমান ও মাতা মরহুমা রাবেয়া বেগমের পাচঁ সন্তানের মধ্যে সব ছোট তিনি। সাহিত্যচর্চা ছোট বেলা থেকেই শুরু করলেও ড্রাইভার বিহীন গাড়ির মত থামে যায় তার কলম। উচ্চ-মাধ্যমিক শেষ করে কবি যখন বাংলা বিভাগ এ স্নাতক করতে শুরু করলেন ঠিক তখন'ই তার সাহিত্যের গাড়ি পুনরায় চলতে আরাম্ভ করে। কবি সাহিত্যের পাশাপাশি সাংবাদিকাকেও নিজের পছন্দের অংশ হিসাবে দেখেন। ''সাহিত্য কল্যাণ পর্ষদ'' ও "কবিকথা ডটকম" ছাড়াও গাবতলীর কিছু সাহিত্যকলা সংগঠনের সাথে তিনি যুক্ত আছেন। এছাড়াও তিনি অনলাইনে তার লেখা নিয়মিত বিভিন্ন ওয়েব সাইটে প্রকাশ করে যাচ্ছেন। কবির স্বপ্নপূরণে অনবরত কিছু বিষয় খুঁজে বেড়ান,যাতে কিছু সাহিত্য রচনা করতে পারেন।

আরমান আলী বাবু ৫ বছর ৯ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আরমান আলী বাবু-এর ৯টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৪/১
১০/১১
২৩/১০
৯/১০
১৪/৯
২/৯
১/৯
২০/৮
১৮/৮

তারুণ্যের ব্লগ

আরমান আলী বাবু তারুণ্য ব্লগে এপর্যন্ত ৩টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ৩টি লেখার লিঙ্ক নিচে পাবেন।