ki ase tor majhe torulota?
keno ami sute ashi tor kase?
ei nishoddho pollir ondhokar golite________
koi amito kokhono tor jonno valobasha onuvob korini,
tor deher protiti porote porotr khujesi,ghrina sara kisu paini__
torulota ami kokhono toke niye shopno dekhini,
amar prochondo ghenna hoy tor thote chumu khete,
amar ghenna hoy toke isporsho korte_____
tor lolate hajaro purusher protissobi vashe,
tobuo torulota ami tor kase sute ashi__________
torulota jokhon dekhi tor bokkhe kono haynar date katar chinho.
tokhon ami nijeke vishon ghrina kori,
vabi amito shei haynaderoi ekjon shakkhi______
torulota eta prem noy,adimmo pasha khela,
deher tane nijeke ondhokare nikkhep kora__
torulota bolte parish tui,valobasha ki?
torulota ei ondhokar polli sere ekbar tui alor majhe eshe dekh,
khuje dekh valobasha mane ki__
torulota amar ghenna hoy ,ei puj e vora nongra poth hete,
tor kase ashte__
torulota keno tui bujishna amar kosto hoy,
aghate aghate toke khoto bikkhoto dekhte,
tor chokher kone jome thaka joler mullo ekhane keo debena____
torulota nishiddho pollir ovishopto jibon toke kokhono
ek mutho shukh debena___
fire ay torulota,oi pothta sesh obdhi adharei dhaka________
alote eshe dekh torulota ekta notun shonshar tor prottashay____
projonmo ekhon boro beshi dishe hara,vule jabe soboi,
keo rakhbena mone ekdin sili tui bessha_______
torulota_________________________




Aronno
21/07/2010


09-20--pm