tomi ovimane amay porale
kotota je nije nije puri ta amie jani,
oi titasher sikhay hoyto etota tap hobena
jotota ami ei buke dhore rakhi__
valo bashi je tomay kotota ,se kotha tumi bujhona
onoler daba nole kaster artonad jotota na
tar cheo beshi dahon ami pushe rakhi
tumi hina jibon biborno dushor moruvumi


tumi hina shopnera haray apon thikana
ghum hin ei rat koster angina
kotota srabon jhore du chokher kone
jotota akashe bristi jhorena
tumi hina kisuoi aj valo lagena
ridoyer ispondon theme jabe okaron
nithor dhew hin nodi jemon
tumay pashe na pele mullo hin e jibon


ovimaner hat dhore dure chole jeona
sritir prohor gulo ridoyer gohine somadhi deona
tomake ghirei amar joto ayojon,
tumi hina aj ridoye biroheroi satkahon.
vul gulo ful hoye jhore jak bethar srabon
valo bashi priyo tomay nironton
tumi aso bole onuvobe ,
ridoye ojana ek shukher onuron...



Nirjon Ahmed Aronno


20-03-2010