tumi amar ujan nodi, ami tomar  dhew
tomay niye veshe jabo,janbenato keo
tumi amar somudrow, ami hobo balu chor,
sei chorete tomay niye,badhbo shukher ghor _____


ami hobo prithibi,tumi amar chad,
tomar aloy rupali amar ei adhar kalo rat_
tumi amar notun surjio,ami sonali provat,
tomay ghire kete jabe amar ,ononto diba rat____


tumi amar nijhum rat,ami mridu haowa,
valobashar sole tomar chule diye jabo dola__
tumi jodi how opekkha,ami mohakal,
valobeshe jabo ami tomay chirokal_____


tumi amar obuj prem,shukher thikana,
tumi amar sesh chaowa,tomatei prithibi paowa
tumi amar shukher shopno,valobashar protima,
tomay na pele hobena amar ei jibone kisu paowa_______




nirjon ahmed Aronno


18/05/2010