Moner govire ek node ase
sei nodete nao vashiye
delam haowar tore
pal tule se nowka chole
haowar sure sure


je khane khushi sekhane ja
joler srote veshe
eto sadher nowka amar
delam tore sere


eke beke cholse node
moner angenay
sei nodete nowka amar
cholse ojanay


ujan vate dey je pare
haowa joler tane
kul hara ei noder buke
mon majhe aj kande



Nirjon ahmed Aronno
19/01/2010